October 23, 2024, 5:31 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

শ্যামপুরে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিনিধি ঃ রাজধানীর শ্যামপুরে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এসময় তাদের নিকট থেকে দুই টি ওয়ান শুটার গান, তিন রাউন্ড এ্যামুনেশন (গুলি), চারটি সুইস গিয়ার চাকু, দুই টি ছোরা, একটি মটর সাইকেল, আটটি মোবাইল ফোন ও নগদ-৪৮৫ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ আপন সরকার (৩০), মোঃ জাহাঙ্গীর আলম রাজু (৪১), মোঃ ইকবাল হোসেন (৪০), মোঃ নাদিম (৩২), মোঃ অভি (২৭) ও মোঃ আকিব (৩০)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত পৌনে ২ টার দিকে রাজধানীর শ্যামপুর থানার জুরাইন মুন্সীবাড়ী নতুন রাস্তা এলাকায় একটি অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাতি দলের ছয় সদস্যকে গ্রেফতার করে।

র‌্যাব জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ আপন সরকার (৩০), মোঃ জাহাঙ্গীর আলম রাজু (৪১), মোঃ ইকবাল হোসেন (৪০), মোঃ নাদিম (৩২), মোঃ অভি (২৭) ও মোঃ আকিব (৩০)।

এসময় তাদের নিকট থেকে দুই টি ওয়ান শুটার গান, তিন রাউন্ড এ্যামুনেশন (গুলি), চারটি সুইস গিয়ার চাকু, দুই টি ছোরা, একটি মটর সাইকেল, আটটি মোবাইল ফোন ও নগদ-৪৮৫ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন যাবত ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় সংঘবদ্ধভাবে অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকতি করে আসছিল বলে জানা যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন